শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

বিচারক হয়ে বাংলাদেশে আসছেন সুস্মিতা

বিচারক হয়ে বাংলাদেশে আসছেন সুস্মিতা

বিনোদন ডেস্ক:

প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে বাংলাদেশ। এ লক্ষ্যে দেশের সুন্দরীদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ নামে একটি অনুষ্ঠান।

জানা গেছে, এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশি সুন্দরীদের বিচারক হিসেবে উপস্থিত থাকবেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় মুকুট জয় করেন এই বঙ্গকন্যা।

আজ শনিবার রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা। অনুষ্ঠানটিতে বিচারক‌ হিসেবে আরও থাকবেন বিপাশা হায়াত, পালস হেলথ কেয়ারের ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, মাহিন খান, ফ্যাশন ডিজাইনার তুতলী রহমান ও আতাহার আলী খানসহ দশ জন।

চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে সুন্দরী প্রতিযোগিতার এই আসর। অনুষ্ঠানটিকে সামনে রেখে বাংলাদেশে প্রতিযোগিদের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করেছে। চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।

আগ্রহীরা http://www.missuniverse.com.bd ঠিকানায় রেজিস্ট্রেশন করতে পারবেন। আয়োজকরা জানিয়েছেন এরইমধ্যে আট হাজার প্রতিযোগী এখন পর্যন্ত নাম নিবন্ধন করেছেন।

‘গ্রুমিং ও ফিল্মিং’সহ বেশ কয়েকটি রাউন্ড শেষে অক্টোবরের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এর বিজয়ী অংশ নেবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশের চেয়ারম্যান রেজওয়ার বিন ফারুক, আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিকুর রহমান, প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ফ্লোরা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল ইসলাম, ফ্যাশান ডিজাইনার তুতলী রহমানসহ আরও অনেকে।

প্রতিযোগিতা বিষয়ে প্রতিযোগিতার চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আমাদের প্রতিযোগিতায় বিচারকাজে স্বচ্ছতা থাকবে। সুস্মিতা সেনসহ দশজন থাকবেন বিচারকের দায়িত্বে। আমরা আশাকরছি শতভাগ সততার সঙ্গে প্রতিযোগিতা সম্পন্ন করতে পারব।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877